September 20, 2024, 9:38 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বিরামপুর পৌরসভা উন্নয়নে প্রতিশ্রুতি মেয়র-অধ্যক্ষ আক্কাস আলী 

আব্দুর রউফ সোহেল বিরামপুর দিনাজপুর প্রতিনিধি-দিনাজপুর বিরামপুর পৌরসভা উন্নয়ন অব্যাহত রাখার প্রত্যয়ে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী।  (১২ জানুঃ) সকাল ১১ঃ৩০ ঘটিকার সময় পৌরসভা উন্নয়ন পথে অব্যাহত ভূমিকায় পূনরায় প্রতিশ্রুতি জ্ঞাপন করে মন্তব্য করেন বিরামপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ আক্কাস আলী। সকল জনগণের সরাসরি সৌজন্য সাক্ষাৎের বহিঃপ্রকাশ কি ঘটেছে এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন বাংলাদেশ সরকারের দেশ ও জনগণের উন্নয়নের প্রতিশ্রুতি অনুযায়ী আমার কার্যক্রম অব্যাহত রয়েছে। জনসাধারণের সূখ দুঃখের কথা সার্বক্ষণিক সময়ে আমি জানতে চাই ও তদনুযায়ী তাদের উন্নয়ন কি ভাবে করা যায় এটাই একমাত্র আমার চিন্তা ভাবনা।
সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করছি। সকল জনসাধারণ পৌরসভায় যে কোন সেবা নিতে আসবে তাদের সেবা দেওয়ার জন্য সব সময় প্রস্তুত আছি। তবে জনসাধারণ কে মুখে মাস্ক ব্যবহার করে সেবা নিতে হবে। যেহেতু কোভিট-১৯,এর পাশাপাশি ওমিক্রনের হাত থেকে রক্ষা পেতে সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে সকল কে চলাচলের উপর জোরালো পদক্ষেপ গ্রহণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো ও নির্দেশ মোতাবেক জনগণের উন্নয়নে বদ্ধ পরিকর। তার প্রতিট নির্দেশ যথা নিয়মে পালন করার প্রত্যয়ে কাজ করছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com